সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

দাকোপ উপজেলা নির্বাহী অফিসারের সরকারী প্রকল্পের পরিদর্শন

দাকোপ উপজেলা নির্বাহী অফিসারের সরকারী প্রকল্পের পরিদর্শন

জিএম আজম, দাকোপ (খুলনা) প্রতিনিধি:
দাকোপ উপজেলা নির্বাহী অফিসার দিন ব্যাপি উপজেলার বাজুয়া, লাউডোব, কৈলাজগঞ্জ ও বানিশান্তা ইউনিয়নের সরকারী বিভিন্ন প্রকল্পের কাজ পরিদর্শন করেন।

বৃহস্পতিবার সকাল ১০ থেকে উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস উপজেলার পোদ্দাারগঞ্জ, ত্রিমহনী, বাজুয়া খেয়াঘাট, লাউডোব দাস পাড়া ও বানিশান্তা ইউনিয়নের হরিনটানা এলাকায় অবস্থিত ভুমি হীন হতদরিদ্র মানুষের জন্য নির্মিত প্রধান মন্ত্রী উপহার ঘরে বসবাস কৃত পরিবারের সাথে মতবিনিময় করেন।

পরে উপজেলার লাউডোব ইউনিয়নের খোটা খালী থেকে লাউডোব অভিমুখে ১৫শত মিটার ওয়াপদার উপর পিচের রাস্তা নির্মাণ কাজ এবং বানিশান্তা ইউনিয়নে আমতলা বানিশান্তা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যৌনকর্মীর শিশুদের জন্য শ্রেনীকক্ষ কাম হোস্টেল নির্মান কাজ পরিদর্শন করেন।

এছাড়া তিনি ২০২০-২১ অর্থ বছরের কাবিখা, টিআরের অর্থে মসজিদ. মন্দিরসহ বিভিন্ন প্রকল্পের কাজ পরিদর্শন করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আব্দুল কাদের, বানিশান্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুদেব রায়, সার্ভেয়ার মাহতাফ হাওলাদার, ইউপি ভূমি কর্মকর্তা জাহিদ হোসেন, সাংবাদিক স্বপন কুমার রায়, দীপক সরদার, মনিরুল ইসলাম খান, এস এম, মামুনুর রশিদ ও জয়ন্ত রায় প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com